নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুর সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

জৈন্তাপুর সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

সিলেট তামাবিল মাহাসড়কে পাল্লী বিদ্যুৎতের সম্মুখে পিকআপ (ডিআই ট্রাক) মটর সাইকেল দূর্ঘটনায় ১ জন নিহত, আহত ২।

২১ মে শনিবার বিকাল ৪টায় সিলেট তামাবিল মাহাসড়কে সিলেট পাল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সম্মুখে সিলেট মুখি পিকআপ (ডিআই ট্রাক) এর সাথে হরিপুর হতে ছেড়ে আসা জৈন্তাপুর মুখি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দূর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হন উপজেলার হরিপুর উৎলারপাড় গ্রামের মৃত আবুল হাসনাতের ছেলে মেহেদী হাসান(২৩)। অপর আহতরা হলেন উপজেলার ৭নং নম্বর এলাকার নাইম আহমদ(২১), শাহপরান এলাকার আল নোমান(২২)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা বেগতিক দেখে দ্রæত সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার পর পর স্থানীয় এলাকাবাসী সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে। ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের টহল টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীকে শান্ত করে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ দূর্ঘটনার কথা স্বীকার করে বলেন, এঘটনায় একজন যুবক নিহত হয়েছে এবং ২জন যুবক আহত হয়েছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version