নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
বিএনপি এখন অগণতান্ত্রিক পন্থা খুঁজছে: কাদের

বিএনপি এখন অগণতান্ত্রিক পন্থা খুঁজছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন গণতন্ত্র প্রতিষ্ঠার নামে অগণতান্ত্রিক পন্থা খুঁজছে। বিএনপি নির্বাচনপ্রক্রিয়ায় না গিয়ে, জনমানুষের কাছে না গিয়ে আন্তর্জাতিক মহলের দ্বারে দ্বারে ঘুরছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিটি মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার সকালে আয়োজিত স্মরণসভায় এ কথা বলেন ওবায়দুল কাদের।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এই স্মরণসভার আয়োজন করে। ওবায়দুল কাদের তাঁর ঢাকার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মরণসভায় যুক্ত হন।

বিএনপির অন্ধ ও নেতিবাচক রাজনীতি তাদের ইতিমধ্যে জনবিচ্ছিন্ন করেছে বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, তারা (বিএনপি) এখন মরণকামড় দিতে চায়। কিন্তু দেশের লাখো–কোটি জনতা সেই অশুভ শক্তিবলয়ের ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে দেশবিরোধী রাজনীতি শুরু করেছিল যারা, তারা এখনো সুযোগ খুঁজছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়ন ও সমৃদ্ধির রাজনীতি চলছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় তিনি একটি অসাম্প্রদায়িক ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার কাজ করছেন। অথচ একটি দল উগ্র সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষকতা দিয়ে দেশের অগ্রগতির পথকে রুদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে।

মহিউদ্দিন চৌধুরীকে স্মরণ করে ওবায়দুল কাদের বলেন, একজন রাজনীতিবিদের জীবনে সবচেয়ে বড় অর্জন ও সাফল্য হচ্ছে জনগণের ভালোবাসা। তিনি (মহিউদ্দিন চৌধুরী) তাঁর সমগ্র রাজনৈতিক জীবনে জনমানুষের অকৃত্রিম ভালোবাসা অর্জন করেছিলেন। মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের একজন সফল রাজনীতিবিদ।

চট্টগ্রাম প্রান্তে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিনের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রমুখ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version