নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
অধ্যাপক ড.নাসরিন আহমদ বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত

অধ্যাপক ড.নাসরিন আহমদ বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত

জৈন্তাপুর প্রতিদিন ডেস্ক:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ- উপাচার্য, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এর সহধর্মিণী অধ্যাপক ড.নাসরিন আহমদ কে বাংলাদেশ আওয়ামী লীগ এর বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটিতে প্রথম বিশেষজ্ঞ সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের প্রস্তাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৩১ ডিসেম্বর তাঁকে সহ ১৬ সদস্যের কমিটি অনুমোদন দেন।
ড. নাসরিন আহমদ কে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য মনোনয়ন দেওয়ায় অভিনন্দন জানিয়েছেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version