নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
অযাচিত মন্তব্য করা সেই পুলিশ কর্মকর্তা খাগড়াছড়িতে বদলি

অযাচিত মন্তব্য করা সেই পুলিশ কর্মকর্তা খাগড়াছড়িতে বদলি

রংপুর সিআইডির পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়ি ও কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাতকে বরিশালে বদলির আদেশ জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ। এ দুজনসহ সোমবার মোট ১২ জনকে তাঁদের বর্তমান কর্মস্থল থেকে অন্যত্র বদলি করা হয়।

রংপুরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস গত ২৩ ডিসেম্বর একটি সংবাদ সম্মেলন করে আলোচনার জন্ম দেন। ওই সংবাদ সম্মেলনে তিনি একজন নারী চিকিৎসকের এক নাপিতকে বিয়ে করা নিয়ে মন্তব্য করেছিলেন। এরপরই মূল ধারার গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর মন্তব্যের পক্ষে–বিপক্ষে কথা বলতে শুরু করেন অনেকে। মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়ির মহালছড়ির ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসেবে বদলি করা হয়েছে। কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত আলোচনায় ছিলেন প্রথমে কুষ্টিয়ায় ভাস্কর্য ভাঙচুর প্রসঙ্গ নিয়ে মন্তব্য করে। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সঙ্গে তর্কে জড়ান। তিনি গত ২৫ জানুয়ারি হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন। তানভীর আরাফাতকে বদলি করা হয়েছে বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার হিসেবে। কুষ্টিয়ার পুলিশ সুপার হিসেবে আসছেন বরিশাল মহানগরীর উপকমিশনার মো. খাইরুল আলম।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বদলির আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version