//

আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী —-প্রবাসীকল্যাণ মন্ত্রী

15 mins read

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, গরীবের ভাগ্যন্নয়নে শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

দেশের গরিব-দুঃখীদের সবচেয়ে বড় বন্ধু এবং তৃণমূল মানুষের সবচেয়ে বড় নেতা হিসেবে শেখ হাসিনা তাদের মুখে হাঁসি ফুটিয়েছেন। শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে আরোহন করছে। তিনি দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। দেশে আজ কৃষি বিপ্লব ঘটেছে। আমাদের দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে খাদ্যের কোন অভাব নেই।


মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ক্রমেই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। আর এই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। ওনার দুরদর্শী নেতৃত্বে দেশ যে এগিয়ে যাচ্ছে এটা কেউ অস্বীকার করতে পারবে না।

মন্ত্রী ইমরান আহমদ গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিনভর গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, পূর্ব আলীরগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম, জৈন্তাপুর তৈয়ব আলী কৃষি প্রযুক্তি ইনস্টিটিউট এর অধ্যক্ষ মোজাম্মেল হোসেন মেনন, হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সরোয়ারদী, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমান, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক সরোয়ার হোসেন ছেদু, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ ও জাফলং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন সরকার এবং তোয়াকুল কলেজের প্রভাষক লোকমান হোসেন শিকদার প্রমুখ।


মন্ত্রী ইমরান আহমদ শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত জাফলংয়ের নলজুড়ি আশ্রয়ন প্রকল্প পরিদর্শন, পূর্ব জাফলং ইউপি অফিস নবম খন্ড বাজার রাস্তায় সানকীভাঙা ব্রীজের ভিত্তিপ্রস্থর স্থাপন, হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন ও ইমরান আহমদ ভবনের উদ্বোধন, নবগঠিত মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের কার্যালয় পরিদর্শন, রাধানগর হতে বাউরভাগ হাওর রাস্তায় টেংরা খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version