//

ঈদুল ফিতরের আনুষ্ঠানিকতায় স্বাস্থ্যবিধি মানার আহ্বান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদের

13 mins read

প্রিয় জৈন্তাপুর উপজেলাবাসী, আসসালামু আলাইকুম। সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমনে নাজুক পরিস্থিতিতে আমরা ঈদ পালন করতে যাচ্ছি। নানা সংকট সীমাবদ্ধতার মধ্যেও একটি মাস আমরা মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে সিয়াম সাধনা করেছি। সৌভাগ্যবান আমরা, যারা আমাদের জীবনে মহাত্যপূর্ণ এই ঈদের দিনটি পেয়েছি। এজন্য মহান আল্লাহর শুকরিয়া আদায় করি। জৈন্তাপুর উপজেলার প্রাণপ্রিয় নাগরিক বৃন্দ সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।
সম্মানিত নাগরিকবৃন্দ, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে জনজীবন চরম বিপর্যস্ত। আমাদের দেশেও ছোবল বসিয়েছে করোনা। তাই উৎসবের দিনটিও আমাদের পালন করতে হচ্ছে কঠোর সতর্কতার সঙ্গে, স্বাস্থ্য বিধি নিষেধ মেনে।
আনন্দের দিনে আমি স্মরণ করছি, আমাদের সেই সব স্বজনদের, যারা আমাদের ছেড়ে বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা ভাইরাসের সংক্রমনে দেশে-বিদেশে আমাদের অনেক প্রিয়জন হারিয়েছি। তাদের রুহের মাগফেরাত কামনা করছি। আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করছি।
প্রিয় জৈন্তাপুরবাসি, বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর মুজিব বর্ষে পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে আমি স্মরণ করছি একাত্তরের মুক্তির সংগ্রামে আত্মদানকারী সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের। তাদের পরিবারের প্রতিও জানাচ্ছি ঈদ শুভেচ্ছা।
আসুন সবাই মিলে আমাদের বাংলাদেশ তথা জৈন্তাপুর উপজেলাকে আধুনিক, উন্নত ও সমৃদ্ধশালী, পর্যটন উপজেলা প্রতিষ্ঠায় সকলেই একসাথে কাজ করি।
সম্মানিত উপজেলাবাসি, করোনা ভাইরাসের সংক্রমন দিনকে দিন বাড়ছে। সংকট মোকাবেলায় সবাই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি যথা নিয়মে অনুসরণ করি, মাস্ক পরি। নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধুই। সকল আনুষ্ঠানিকতায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ বিলিয়ে দেই সকলের ঘরে ঘরে, সেই প্রত্যাশা রইল সকলের প্রতি।
সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করি। নিরাপদে কাটুক সকলের ঈদ আয়োজন। ঈদ মোবারক৷

শুভেচ্ছান্তে
মোঃ কামাল আহমদ
সভাপতি, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ
চেয়ারম্যান, জৈন্তাপুর উপজেলা পরিষদ৷

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version