নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
ওসমানীনগরে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

ওসমানীনগরে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সিলেটের ওসমানীনগরে অনিবন্ধিত ক্লিনিক, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গুলোর বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে।

সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় আদালত ও অভিযান পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট নীলিমা রায়হানা। প্রতারণা মূলক চিকিৎসা এবং ডাক্তারি সনদ দেখাতে না পারায় এস এম সেলিম নামে একজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় অভিযানের খবর পেয়ে কয়েকেটি ডায়াগনস্টিক সেন্টারে তালা দিয়ে পালিয়ে যায় প্রতিষ্ঠানের লোকজন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মোজাহারুল ইসলাম, ওসমানীনগর থানার এস আই মিল্টন দাশ প্রমুখ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version