///

গোলাপগঞ্জে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ফ্রি চক্ষু শিবির

12 mins read

সিলেটের গোলাপগঞ্জে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন বাঘা ইউনিয়ন শাখার উদ্যোগে ফ্রি চক্ষু শিবির ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার বাঘা ইউনিয়নের ক্লাসিক্যাল সেন্টারে ফ্রি চক্ষু শিবির ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, বাঘা ইউনিয়ন শাখার সহ-সভাপতি পাখি মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল।

সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ফরহাদের পরিচালনায় ও ইউনিয়ন শাখার সহ-সভাপতি আবুল হাসনাতের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকের প্রধান উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ শহির উদ্দিন, ইউকে শাখার সহ-সভাপতি জামাল উদ্দিন, শাহাব উদ্দিন, মুজিবুর রহমান মুজিব, বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউনিয়ন শাখা সহ-সভাপতি সাহেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও নাজমুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে হাফিজ আবু তাহেরের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন, ইউনিয়ন শাখার সহ-সভাপতি আবুল হাসনাত। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউনিয়ন শাখার সহ সভাপতি নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম মখর, দপ্তর ও প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এনামুল হক, কোষাধ্যক্ষ ফারুক আল মাহমুদ, সহ কোষাধ্যক্ষ ফখরুল হক, শিক্ষা বিষয়ক সম্পাদক সুহেল আহমদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, সদস্য আব্দুর রহমান, এনাম উদ্দিন প্রমুখ।

ফ্রি চক্ষু শিবিরে বাঘা ইউনিয়নের প্রায় ৫শতাধিক মানুষকে চিকিৎসা প্রদান করা হয় এবং ৩৪ জন রোগীকে সিলেটে নিয়ে ফ্রি অপারেশন করা হবে।

এসময় অতিথিবৃন্দ ও ইউকে শাখার নেতৃবৃন্দদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x