নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এলিম চৌধুরীর মনোনয়ন জমা

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এলিম চৌধুরীর মনোনয়ন জমা

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ৷

মঙ্গলবার (১৭ মে) বেলা ১টায় জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সম্পাদক নাছির খানসহ উপজেলা আওমীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন এলিম চৌধুরী। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সর্বস্তরের নেতাকর্মীদরর উপস্থিতিতে উপজেলা প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

মনোনয়ন পত্র জমাদান শেষে সংক্ষিপ্ত জনসভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন, প্রচার সম্পাদক আব্বাস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ পলাশ, নির্বাহী সদস্য এডভোকেট মনসুর রশিদ প্রমুখ ।

বক্তব্য রাখেন, নৌকা প্রতীকের জন্য যে ১০জনের নাম প্রস্তাব করা হয়েছিল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবা উদ্দিন, সাহিদুর রহমান চৌধুরী জাবেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর, তথ্য গবেষণা সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুবিন জায়গীরদার, জিল্লুর রহমান, রফিক আহমদ মাখন, রুকন উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, সাংগঠনিক সম্পাদক খায়রুল হক, দফতর সম্পাদক নাজিমুল হক লস্কর, প্রচার সম্পাদক আলিম উদ্দিন বাবলু, যুব ও ক্রিড়া সম্পাদক ও ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল হানিফ খান, সহ- দফতর সম্পাদক হোসেন আহমদ, সদস্য জাফরান জামিল, কামাল উদ্দিন, আজমল হোসেন মনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি রুহিন আহমদ খান, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ফয়জুল ইসলাম ফয়সাল, লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাতাব উদ্দিন জেবুল, ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিন উদ্দিন চাকলাদারসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপনির্বাচনে মনোনয়ন বাছাই ১৯ মে, প্রত্যাহার ২৬ মে এবং প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৭ মে। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

উল্লেখ, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী গত ২৯ জানুয়ারি ইন্তেকাল করলে পদটি শূন্য হয়ে যায়।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version