নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
গোয়াইনঘাট থানার ওসি আহাদসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

গোয়াইনঘাট থানার ওসি আহাদসহ ৯ জনের বিরুদ্ধে মামলা


সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ সহ ৯ জনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
১৪ ফেব্রুয়ারি রোববার সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতে ১৯৪৭ সালের দুর্নীতি দমন আইনে মামলাটি করেন বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী। মামলা নম্বর- ০১/২০২১ ইনছান আলী গোয়াইনঘাট উপজেলার জাফলং নয়াবস্তি এলাকার বাসিন্দা। এদিকে আদালত মামলাটি গ্রহণ করে দুর্নীতি দমন কমিশনে তদন্তে সাপেক্ষে প্রতিবেদন দিতে বলেছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন বাদী পক্ষের আইনজীবী এডভোকেট মোহাম্মদ শাহ আলম। মামলায় আসামিদের সরকারি জায়গা থেকে এবং বাদীর নিজের জায়গা থেকে পাথর উত্তোলনের সুযোগ করে দেওয়ার বিনিময় দিয়ে অবৈধ ভাবে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে উল্লেখ করেছেন এই মুক্তিযোদ্ধা। মামলায় প্রধান আসামী করা হয়েছে অফিসার ইনচার্জ আব্দুল আহাদ ও দ্বিতীয় আসামি করা হয়েছে একই থানার উপ পরিদর্শক আব্দুল মান্নানকে। এছাড়াও মামলার অন্যান্য আসামিরা হলেন, গোয়াইনঘাট থানার মামার বাজার এলাকার ইমরান হোসেন সুমন ওরফে জামাই সুমন, বল্লাঘাট এলাকার বর্তমান বাসিন্দা আলা উদ্দিন, নয়াবস্তির পাখি মিয়ার পুত্র সমেদ, ফয়জুল ইসলাম, মো. ফিরোজ, রহমত আলী ও সানু মিয়া।
মামলার এজহার সূত্রে জানা যায়, গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ ও এসআই আব্দুল মান্নান তার মৌরসী জায়গা অন্যান্য আসামিদের পাথর তুলতে দেওয়ার মাধ্যমে আর্থিক ফায়দা হাসিল করেন এবং তিনি নিষেধ করলে তার উপর বল প্রয়োগ করা হয়।
অন্যান্য সরকারি খাস জায়গা থেকে আসামিদের পাথর উত্তোলনের সুযোগ করে দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এতে একদিকে যেমন সরকার রাজস্ব হারাচ্ছে তেমনই বিভিন্ন যন্ত্রের ব্যবহারের ফলে পরিবেশের ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version