//

ঘরের মেঝেতে পুতে রাখা কলসি ভর্তি টাকা উদ্ধার

8 mins read

চট্টগ্রামে একটি বিপণনকারী প্রতিষ্ঠানের কাছ থেকে আত্মসাৎ করা ৩২ লাখ ৮৯ হাজার টাকা মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নুরজাহান বেগম (২৬) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে। রোববার পাবনা সদর জেলার সদর রাধানগর যোগীপাড়া মাঠপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে টাকা গুলো উদ্ধার করা হয়।

রোববার অভিযুক্ত নুরজাহানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল কবির।

পুলিশ কর্মকর্তা জাহেদুল কবির বলেন, মো. ফারুক হোসেন নামে এক ব্যক্তি নন্দনকানন, জুবিলী রোড এলাকায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি প্রতিষ্ঠানের বিভিন্ন শাখা থেকে এলইডি এক্সেসরিজ, এলইডি বাল্ব, টেপ, নেট ফ্যান, সিলিং ফ্যান, চার্জার ফ্যান, ডিবি বক্স, সারফেস প্যানেল ও আইপিএস বিক্রির নামে ১ কোটি ৫১ লাখ টাকার পণ্য গ্রহণ করেন। পরে টাকা পরিশোধ না করে পালিয়ে যান।

ঘটনায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি প্রতিষ্ঠানের রিজওনাল সেলস ম্যানেজার মো. নবী আলম বাদী হয়ে একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেদী হাসান বলেন, আসামির অবস্থান শনাক্ত করে পাবনা এলাকা থেকে আত্মসাৎ করা ৩২ লাখ ৮৯ হাজার টাকা উদ্ধার করা হয়। পলাতক ফারুক হোসেনের স্ত্রীর দেখানো মতে ঘরের মাটির নিচে লুকানো ২টি কলসি ও ঘরের ভেতর ১টি টিনের কৌটার ভেতর থেকে টাকাগুলো উদ্ধার করা হয়। তবে অপর অভিযুক্ত ফারুককে এখনো গ্রেপ্তার করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version