/

চুনারুঘাটে সাহস যোগালেন সাংবাদিক নুরুল আমিন

9 mins read

হবিগঞ্জের চুনারুঘাটে সাংবাদিকদের মধ্যে প্রথম করোনাভাইরাসের টিকা নিয়ে সাহস যোগালেন চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মানবজমিন প্রতিনিধি নুরুল আমিন। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিয়ে আনুষ্ঠানিক উদ্বোধনেই তিনি টিকা নেন। পরে টিকা নেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেনসহ অন্যন্যান্য ডাক্তারসহ সম্মুখ সারির যোদ্ধারা।

এ বিষয়ে তিনি বলেন, গণমাধ্যমকর্মীসহ সংবাদ সংশ্লিষ্টদের সাহস যোগাতেই আমি প্রথম করোনার টিকা নিয়েছি। এতে ভয়ের কোন কারণ নেই। করোনা পরিস্থিতিতে নিরাপদ স্বাস্থ্যের জন্য সকলকে করোনার টিকা নেয়ার জন্য আহ্বান জানান তিনি। মানুষের জীবন রক্ষার জন্য সরকারের এই মহৎ উদ্যোগের জন্য তিনি প্রধানমন্ত্রীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এবিষয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ বলেন, করোনা মহামারী থেকে বাচতে সকলকেই পর্যায়ক্রমে ভ্যাকসিন নিতে হবে। তিনি সকলকে ভ্যাকসিন নেওয়ার আহবান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিক ভাবে সম্মুখসারির যোদ্ধা স্বাস্থ্যকর্মী, গণমাধ্যমকর্মী, মুক্তিযোদ্ধা ও ৫৫ বছরের উর্ধ্বে বয়সের মানুষকে টিকা দেওয়া হচ্ছে। আজ ৪০ জন টিকা নিয়েছেন। সকলকে নিবন্ধন করেই এ টিকা নিতে হবে।

উপজেলায় ১০ হাজার ৪শ টিকা এসেছে। প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারিত বুথে পর্যায়ক্রমে এসব টিকা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version