নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জেলা আইনশৃঙ্খলা সভায় পর্যটন কেন্দ্রে গুলোতে টোল বন্ধের প্রস্তাব

জেলা আইনশৃঙ্খলা সভায় পর্যটন কেন্দ্রে গুলোতে টোল বন্ধের প্রস্তাব

সিলেট জেলা আইনশৃঙ্খলা সভা জেলা প্রশাসক জনাব মো.মজিবর রহমান মহোদয়ের সভাপতিত্বে ১০ মে বৈঠক অনুষ্টিত হয়।

বৈঠকে সিলেটের এসপি ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান জনাব আশফাক আহমদ, গোয়াইনঘাট, কানাইঘাট ও ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান, পর্যটকদের কাছ হতে টোল আদায় বন্ধের জন্য প্রস্তাব জানান। সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ উক্ত প্রস্তাব সমর্থন করে বক্তব্য দেন।

সিলেটের সকল পর্যটন কেন্দ্র যাতে টোল মুক্ত করে উম্মুক্ত করে দেওয়া হয় সে বিষয়ে ব্যাপক আলোচনা হয় এবং জেলা পর্যটন সভায় চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে জেলা প্রশাসক মহোদয় সভাকে আশ্বস্থ করেন।

জেলা পর্যটন কমিটির সভার চূড়ান্ত সিদ্ধান্তের পূর্ব পর্যন্ত জাফলং পর্যটন কেন্দ্রে টোল আদায় সম্পূর্ণ ভাবে বন্ধ থাকবে বলে জেলা প্রশাসক মহোদয় সিদ্ধান্ত দেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version