নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুরে ভূমি ও গৃহহীন ৮৭টি পরিবার পেল নতুন ঘর

জৈন্তাপুরে ভূমি ও গৃহহীন ৮৭টি পরিবার পেল নতুন ঘর

সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৬টি ইউনিয়নের ৮৭ টি ভূমি ও গৃহহীন পরিবারের মধ্যে নতুন ঘর সহ প্রয়োজনীয় কাগজপত্রাদি হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ের আওতায় জৈন্তাপুর উপজেলায় ৮৭টি নতুন ঘর নির্মাণ কাজ সম্প্রতি শেষ হয়।

২৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টা গণভবন হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন ৷

উপজেলা প্রশাসনের আয়োজন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, সহকারী কমিশনার (ভূমি) রিপামনী দেবী, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ, ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সালাহউদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ প্রমুখ ৷ পরে অতিথিরা প্রধানমন্ত্রীর পক্ষে অতিথিদের হাতে উপহারের ঘরের কাজপত্র ও চাবি হস্তান্তর করেন ৷

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version