নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
প্রতীক বরাদ্ধের ২৪ ঘন্টার মধ্যে পোষ্টোরে ভরপুর প্রতিটি ওয়ার্ড

প্রতীক বরাদ্ধের ২৪ ঘন্টার মধ্যে পোষ্টোরে ভরপুর প্রতিটি ওয়ার্ড

নিজপাট ইউপির ৩নং ওয়ার্ডের জৈন্তাপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এভাবেই পোষ্টারে পোষ্টারে ভরে উঠছে।

৭ ফেব্রæয়ারী সিলেট বিভাগের একমাত্র জৈন্তাপুরের নিজপাট ইউপি’র নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রতীক বরাদ্ধের ২৪ ঘন্টার মধ্যে ৯টি ওয়ার্ড সেজে উঠেছে পোষ্টারে পোষ্টারে।


উপজেলার বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখাযায়, নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দীপনা চলছে। নিজেদের পছন্দনীয় প্রার্থীদের পক্ষে চলছে প্রচার প্রচারনা। সকাল হতে দল বেঁধে ভোটারদের ধারে ধারে যাচ্ছেন কর্মী সমর্থকরা। অপরদিকে প্রার্থীরা তাদের সমর্থন আদায় করতে ওয়ার্ডে ওয়ার্ডে চলছে উঠান বৈঠক, পথ সভা। নিজপাটের নির্বাচনকে ইউনিয়নের গন্ডি পেরিয়ে উপজেলা জুড়ে চলছে আলোচনা সমালোচনা। প্রার্থীদের নিয়ে পাড়া মহল্লা গ্রামে চা দোকান গুলো সরগরম হয়ে উঠেছে। একটাই বিষয় ভারমুক্ত হচ্ছে নিজপাট। পছন্দের প্রার্থীদের নির্বাচিত করতে তাদের প্রচেষ্টা।
কর্মী সমর্থকদের পাশাপাশি প্রার্থীরাও কাকডাকা ভোর হতে মধ্যরাত পর্যন্ত বিরামহীন ছুটে ছলছেন ভোটারদের ধারে ধারে। সবচাইতে লক্ষনীয় বিষয় হল একপ্রার্থী ভোটিারদের বাড়ী হতে বের হতে না হতে আরেক প্রার্থী চলে আসেন ভোটারদের দরজায়। ভোটারও অধির আগ্রহনিয়ে প্রার্থীদের সময় দিচ্ছেন আর ছালাম ও শুভেচ্ছা নিচ্ছেন। সব মিলিয়ে নির্বাচনে সাইক্লোন বইছে ইউনিয়ন জুড়ে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version