নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
বঙ্গবন্ধু দিয়েছিলেন স্বাধীন দেশ, কন্যা দিচ্ছেন একটি সমৃদ্ধ দেশ : পরিকল্পনামন্ত্রী

বঙ্গবন্ধু দিয়েছিলেন স্বাধীন দেশ, কন্যা দিচ্ছেন একটি সমৃদ্ধ দেশ : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীনদেশ পেয়েছিলাম। আ তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি সমৃদ্ধ দেশের মর্যাদা পেয়েছি। তিনি বলেন, আমাদেরকে ব্রিটিশ ও পাকিস্তানের গোলামি করতে হয়েছিল।জাতির জনকের নেতৃত্বে গোলামি শৃঙ্খল থেকে মুক্তি পেয়ে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র উপহার পেযেছে। আজ তাঁর কন্যার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। যারা পাকিস্তান চেয়েছিল তারা বাংলাদেশ কে চায় না। বাংলাদেশের অগ্রগতি দেখে হিংসায় জ্বলে। তিনি বলেন, দেশের স্বার্থে সব কিছু বিবেচনা করে আমলনামা দেখে ভোট দিবেন। আওয়ামী লীগ জনগনের বন্ধু,জনগনের দল।আর বিএনপির আমলে সারাদেশে জঙ্গিবাদের উত্থান হয়েছিল। বর্তমান সরকার এদেশকে জঙ্গীমুক্ত করতে সক্ষম হয়েছে।
গতকাল বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিদ্যালয় পরিচালনায় কমিটি কর্তৃক আয়োজিত প্রথম পুনমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) টিটু মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া,সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল শুভাশীষ ধর, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version