//

বাহারের বিরুদ্ধে বাজার উন্নয়নে অনিয়মের অভিযোগ

10 mins read

জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহারের বিরুদ্ধে দরবস্ত বাজার উন্নয়নে নিম্নমানের কাজের বিনিময়ে টাকা আত্মসাৎ এর অভিযোগ করেছেন ব্যবসায়ীরা ।

২১ এপ্রিল  (মঙ্গলবার) দরবস্ত বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরি হকের কাছে নিম্নমানের কাজ করা হচ্ছে বলে লিখিতভাবে  অভিযোগ দায়ের করেন ।  অভিযোগে  ব্যবসায়ী নেতৃবৃন্দ  উল্লেখ করেন, বিগত অর্থবছরে দরবস্ত বাজারের লীজ হতে ১৫% হারে যে টাকা  বাজার উন্নয়নের জন্য বরাদ্দ দেওয়া হয়েছিল  সে টাকা দিয়ে চেয়ারম্যান  যে কাজ করছেন  হচ্ছে তার গুনগত মান একবারে নিম্নমানের । ব্যবসায়ীবৃন্দ অভিযোগ করেন বাজারে ব্যবসায়ীদের  নির্বাচিত একটি কমিটি থাকা স্বত্তেও  কাজের ব্যাপারে কেউই অবগত নন। কাজ শুরু হয়েছে জেনে  ব্যবসায়ী নেতৃবৃন্দ  চেয়ারম্যান এর সাথে  কথা বলার চেষ্টা করলেও  উনি তাদেরকে কোন পাত্তা দেননি। পরে কাজ চলাকালীন সময়ে দেখা যায় বাজার মসজিদ গলিতে (আর সি সি)  ঢালাই এর কাজ  একেবারে নিম্নমানের হচ্ছে। যেভাবে কাজ হচ্ছে তাতে  সামান্য বৃষ্টি হলে পানি যাওয়ার কোন ব্যবস্থা নেই । অভিযোগে আরোও উল্লেখ করা হয় বাজারে যে সি সি ক্যামেরা লাগানো হয়েছে তা সঠিক জায়গায় লাগানো হয়নি । ফলে বাজারের নিরাপত্তা বিঘ্নিত হবে।  এ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন।

অভিযোগের ব্যপারে জানতে চাইলে দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ করার অধিকার তাদের রয়েছে, কিন্তু উপজেলা ইঞ্জিনিয়ার অফিস থেকে আমাকে যেভাবে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে আমি ঠিক সেভাবেই কাজ করেছি , আমার কাজে কোন অনিয়ম থাকলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তদন্ত করে দেখতে পারেন ।

সূত্র: দৈনিক জৈন্তাবার্তা

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version