মারা গেলেন সেই স্কুল শিক্ষিকার স্বামীও

7 mins read

লঞ্চ অগ্নিকাণ্ডের ঘটনায় দেড় মাসের মাথায় দগ্ধ বরগুনার বঙ্কিম চন্দ্র মজুমদার (৫৮) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

বঙ্কিমচন্দ্র মজুমদার বরগুনা সদর উপজেলা ফুলঝুড়ি এলাকার বাসিন্দা। তিনি ফুলঝুড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের গণিতের অবসরপ্রাপ্ত শিক্ষক।

জানা যায়, ২৫ ডিসেম্বর ২০২১ ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে আগুনের ঘটনা বঙ্কিমচন্দ্র ও তার স্ত্রী মনিকা রাণী উভয়ে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। গত ১৮ জানুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী মনিকা রানী মৃত্যুবরণ করেন। মনিকা রানি হালদারও বরগুনা পৌর শহরের গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

শিক্ষক বঙ্কিমচন্দ্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফুলঝুড়ি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল ছালেক জানান, শনিবার মৃত শিক্ষকের মরদেহ বরগুনা পৌঁছানোর কথা রয়েছে। স্কুল প্রাঙ্গণে শিক্ষককে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে।

বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক বঙ্কিমচন্দ্রের মৃত্যুর খবর জেনেছি। তাঁর মরদেহ শনিবার বরগুনায় পৌঁছানোর পর শেষকৃত্যর জন্য আর্থিক সহায়তা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version