নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
মৌলভীবাজারে গাড়িচাপায় পুলিশ সদস্য নিহত, আহত ১৫

মৌলভীবাজারে গাড়িচাপায় পুলিশ সদস্য নিহত, আহত ১৫

মৌলভীবাজারের শেরপুরে গাড়িচাপায় পুলিশের কনস্টেবল রাকিব আলী (২৩) নিহত হয়েছেন। একই ঘটনায় কামরান রহমান ও আনিস মিয়া নামের আরও দুই পুলিশ সদস্যসহ ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

জানা যায়, আজ রোববার ভোর সাড়ে ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কের মৌলভীবাজারের শেরপুর গোলচত্বরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ সদস্যদের চাপা দেয়। দুই পুলিশ সদস্যের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত অবস্থায় তাঁদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত রাকিব আলীর বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব জানান, ভোর সাড়ে ৪টার দিকে শেরপুর ফাঁড়ির পুলিশ সদস্যরা ডিউটি শেষে ফাঁড়িতে ফিরছিলেন। ফাঁড়ির কাছাকাছি শেরপুর গোলচত্বর এলাকায় সিলেটগামী ময়মনসিংহ জালাবাদ এক্সপ্রেসের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি ট্রাককে ধাক্কা দেয়। পরে তিনজন পুলিশ সদস্যকে চাপা দেয়। এতে কনস্টেবল রাকিব আলী নিহত হন এবং অপর দুই পুলিশ সদস্য গুরুতর আহত হন। বাসে থাকা যাত্রীদের মধ্যে প্রায় ১৩ জন আহত হলেও তাঁদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। গাড়িরচালক পলাতক রয়েছেন।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, আহত অবস্থায় পুলিশ সদস্য রাকিবকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালেই রয়েছে। গাড়িচালককে শনাক্ত ধরার চেষ্টা চলছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version