নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শাবিপ্রবির শিক্ষার্থীরা পেল আরো দুটি বাস

শাবিপ্রবির শিক্ষার্থীরা পেল আরো দুটি বাস

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য ৮১ লাখ ৬৭ হাজার টাকা দিয়ে নতুন দুটি বাস সংযোজন করা হয়েছে। এ নিয়ে গত ৫ বছরে বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলে ১৬টি নতুন বাস সংযোজন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বাস উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, ‘গত ৫ বছরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য ১৬টি নতুন বাস ক্রয় করা হয়েছে। কয়েকমাসের মধ্যে আরো ২টি বাস ক্রয় করা হবে। আমরা আশা করছি দ্রুতই আমাদের বিশ্ববিদ্যালয়ের পরিবহন সংকট সমাধান হবে বলে’।

বিশ্ববিদ্যালয়ে সুশাসনের কথা উল্লেখ করে উপাচার্য, বর্তমানে আমাদের বিশ্ববিদ্যালয়ে শতভাগ সুশাসন নিশ্চিত করা হয়েছে। এখানে কোন ধরেণের দুর্নীতি হয় না। আমাদের বিশ্ববিদ্যালয় শিক্ষা, গবেষণা ও অবকাঠামোগত উন্নয়নে অনেক এগিয়ে গেছে। তবে এ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি মহল ষড়ষন্ত্র, অপচেষ্টা ও মিথ্যাচার চালাচ্ছে। তাই আমাদেরকে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সতিমির সভাপতি অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, ডীন ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, প্রক্টর ইশরাত ইবনে ইসমাইল, কর্মকর্তা সমিতির সভাপতি ইউনুস আলী, সাধারণ সম্পাদক মুখলিছুর রহমান পারভেজ, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানগণ, দপ্তর প্রধান, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version