///

সিলেটে মুরাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার আবেদন খারিজ

9 mins read

নিজস্ব প্রতিবেদক

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনি জাইমা রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্যের অভিযোগে সাবেক তথ্য সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির বিরুদ্ধে সিলেটে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলার আবেদনটি খারিজ করে দিয়েছেন আদালত

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে খারিজের এ আদেশ দেন সিলেটের সাইবার দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবুল কাশেম। বিষয়টি বুধবার (১৫ ডিসেম্বর) বিকেল ৩টায় সিলেটভিউ-কে নিশ্চিত করেন মামলার বাদি অ্যাডভোকেট তানভীর আক্তার খান।

তিনি বলেন, আদেশের নথি আমাদের কাছে এখনও এসে পৌঁছেনি। নথি পাওয়ার পর সিদ্ধান্ত নেবো- এ বিষয়ে আপলি করবো কি-না।

জানা গেছে, ফেসবুক পেইজ ‘নাহিদরেইন্স পিকচার্স’ থেকে পেইজের পরিচালক নাহিদের উপস্থাপনায় গত ১ ডিসেম্বর লাইভে এসে জাইমা রহমানকে জড়িয়ে ‘কুরুচিপূর্ণ’ কথা বলেন ডা. মুরাদ। এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এ বিষয়ে গত রোববার (১২ ডিসেম্বর) জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সাংগঠনিক সম্পাদক আইনজীবী তানভীর আখতার খান বাদি হয়ে সিলেটের সাইবার দমন ট্রাইব্যুনাল আদালতে মামলার আবেদন করেন। সেই আবেদনটি আজ (বুধবার) খারিজ করে দেন আদালত। ওই মামলায় ‘নাহিদরেইন্স পিকচার্স’র পরিচালক নাহিদকেও আসামি করা হয়েছিলো।

এদিকে, সম্প্রতি এক নায়িকার সঙ্গে মুরাদ হাসানের অশ্লীল কথোপকথনের একটি অডিও ফাঁস হয়। এতে চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়ে সরকার। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ দেন। গত মঙ্গলবার পদত্যাগ করেন মুরাদ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version