নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
সুবর্ণজয়ন্তীর উদ্বোধনীতে শেখ হাসিনাকে আমন্ত্রণ জানাবে বিএনপি

সুবর্ণজয়ন্তীর উদ্বোধনীতে শেখ হাসিনাকে আমন্ত্রণ জানাবে বিএনপি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের বিষয়ে কথা বলছেন মির্জা ফখরুল। আজ রাজধানীর গুলশান এলাকার একটি হোটেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের বিষয়ে কথা বলছেন মির্জা ফখরুল। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে আমন্ত্রণ জানাবে বিএনপি এবং তা আজ‌ই।
গত শনিবার দুপুরে রাজধানীর গুলশান এলাকার একটি হোটেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এক প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।
আগামী ১মার্চ রাজধানীর লেকশোর হোটেলে সুবর্ণ জয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠান করবে বিএনপি। মাসব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি সূত্র জানায়, বিকেলে দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধিদল উদ্বোধনী অনুষ্ঠানের চিঠি নিয়ে আওয়ামী লীগের কার্যালয়ে যাবে।
মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘আমরা জাঁকজমক ভাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন করব। কারণ, এই স্বাধীনতা আমার অর্জন, এই স্বাধীনতা আমার অহংকার, এটা কারও দয়ায় নয়।’
সাতই মার্চ বিএনপি এই প্রথম পালন করছে কি না এমন এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘৭ মার্চ ঐতিহাসিক সেই দিন শেখ মুজিবুর রহমান জাতির উদ্দেশে বক্তব্য দিয়েছিলেন। আমরা স্বাধীনতার আন্দোলন- সংগ্রামের ঐতিহাসিক দিন গুলো স্মরণ করব, পর্যালোচনা করব কাউকে ছোট বা বড় করার জন্য নয়। স্বাধীনতার পতাকা উত্তোলন ইশতেহার ঘোষণা নিয়েও আলোচনা করব।’
মতবিনিময় অনুষ্ঠানে বিএনপির সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেন সহ দলের স্থায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version