সোনালী ব্যাংকের সাথে শাল্লা সরকারি ডিগ্রি কলেজের চুক্তি স্বাক্ষর

8 mins read

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ফি/চার্জ কালেকশনের চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় শাল্লা সরকারি ডিগ্রি কলেজের সম্মেলন কক্ষে এ চুক্তি স্বাক্ষরিত হয়।
অনুষ্ঠানে শাল্লা সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের সকল প্রকার ফি এবং অন্যান্য সকল চার্জ ডিজিটাল ভাবে অনলাইনে গ্রহণের চুক্তি হয়। শাল্লা সরকারি ডিগ্রি কলেজের পক্ষে স্বাক্ষর করেন কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এবং সোনালী ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন সোনালী ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার হিমাংশু আচার্য্য।

শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদের সভাপতিত্বে ও কলেজের প্রভাষক মহিতোষ সরকারের সঞ্চালনায় চুক্তিপত্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার হিমাংশু আচার্য্য। তিনি বলেন, সোনালী ব্যাংক ৩৭টি সেবার বিনিময়ে কোনো চার্জ নেয় না। এছাড়া বাকি যে সেবাগুলো দেয়া হয় তার জন্য নামমাত্র ফি নেয়া হয়। আজকের এই চুক্তির মাধ্যমে শিক্ষার্থী ও শিক্ষকদের কষ্ট অনেকটা লাঘব হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সিনিয়র প্রিন্সিপাল অফিসার আতিকুল ইসলাম খান, শাল্লা সোনালী ব্যাংকের ব্যবস্থাপক সুমিত সিংহ, শাল্লা সরকারি ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক বিজন কান্তি রায়, অরুন কান্তি চৌধুরী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক ও ব্যবসায়ী সমিতির সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published.

x