নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
স্বাধীনতাবিরোধীরা এখন হেফাজতে ইসলামের ছাতার নিচে: হানিফ

স্বাধীনতাবিরোধীরা এখন হেফাজতে ইসলামের ছাতার নিচে: হানিফ

ভাস্কর্য নিয়ে যাঁরা ধর্মের দোহাই দিয়ে কথা বলছেন, তাঁদের স্বাধীনতাবিরোধী উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, স্বাধীনতাবিরোধীরা এখন এক ছাতার নিচে গিয়েছেন। সেই ছাতাটা হচ্ছে হেফাজতে ইসলাম।

মাহবুব উল আলম বলেন, ‘রাষ্ট্র পরিচালনার জন্য সরকারকে অনেক সময় সব শ্রেণির সঙ্গে দেশের উন্নয়ন অগ্রগতির জন্য হয়তো আলোচনা করতে হয়। সেটা ভিন্ন কথা। কিন্তু আদর্শিকভাবে আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করি, আমরা মৌলবাদী-জঙ্গিবাদীদের সঙ্গে কথা বলতে রাজি নই। এদের কোনো অন্যায় অযৌক্তিক দাবি মানতে আমরা রাজি নই।’

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। ‘মুক্তিযুদ্ধের চেতনা ও বর্তমান প্রেক্ষাপট, শিক্ষক সমাজের করণীয়’ শীর্ষক ওই আলোচনা সভার আয়োজন করে স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদ।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘যদি ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্য ভাঙা অথবা সংবিধানে আঘাত করার মতো কোনো কাজ করতে চান, বাংলার জনগণ তা বরদাশত করবে না। মুক্তিযুদ্ধের চেতনা যাঁরা বুকে ধারণ করেন, তাঁরা এটা মেনে নেবে না। যেকোনো অপশক্তিকে রুখে দেওয়া হবে।’

স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদের সভাপতি এস এম জয়নুল আবেদীন জিহাদীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব মো. শাহজাহান আলম, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান, স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদের মহাসচিব তাজুল ইসলাম ফরাজী প্রমুখ।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version