///

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : শফিকুর রহমান চৌধুরী

9 mins read

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ কাজে বিশ্বাসী আর বিএনপি দুর্নীতিতে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় ফলে জনগণ আওয়ামী লীগকে সবসময় ক্ষমতায় দেখতে চায়। গতকাল মঙ্গলবার বিকেলে ওসমানীনগরের গোয়ালাবাজারস্থ একটি সেন্টারে উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মোস্তাক আহমদের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক লিলিউর রহমান পংকীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মুক্তিযোদ্ধা দেওয়ান জয়নাল আবেদীন, কেন্দ্রীয় সদস্য ও জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামছুল ইসলাম, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মবশ্বির আলী, স্বাস্থ্য বিষয়ক ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদ শাহীন, সদস্য আবদাল মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা গোয়ালাবাজার ইউনিয়নের চেয়ারম্যান পীর মজনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া ও লুৎফুর রহমান, উপজেলা মহিলা লীগের সভাপতি মহিমা সুলতানা সুমি, সাদীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহেদ আহমদ মুছা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল, যুগ্ম সাধারণ সম্পাদক দিলদার আলী, কৃষক লীগ নেতা জাহেদুল আম্বিয়া কার্জন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version