/

ইফতার নিয়ে ক্ষেতে গেলন কাজ করতে, উদ্ধার হল গলাকাটা মরদেহ

8 mins read

রাজশাহীর চারঘাটে একটি কলার বাগান হতে আব্দুল মান্নান (৭০) নামে বৃদ্ধ গ্রাম্য চিকিৎসকের রক্তাক্ত গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকা হতে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল মান্নান ওই গ্রামের মৃত করিম মণ্ডলের ছেলে। চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকেলে ইফতার সামগ্রী নিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে যান। সন্ধ্যার পরেও পাট ক্ষেতের কাজ শেষ করে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন পাট ক্ষেতের পাশের কলার বাগানে মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। এ সময় স্বজনেরা তাঁর মরদেহ শনাক্ত করেন। পরে রাত ৮টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য সাব্দুল ইসলাম জানান, আব্দুল মান্নান পেশায় একজন গ্রাম্য চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তাঁর ওষুধের দোকান রয়েছে। শুক্রবার বিকেলে দোকানে না গিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে গিয়ে ছিলেন তিনি। পরে পাট ক্ষেতের পাশের কলার বাগান হতে তাঁর গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বলেন, কলার বাগান হতে আব্দুল মান্নান নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়েছে। ঘটনার রহস্য উদ্‌ঘাটনের জন্য পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version