///

চার দিনের সফরে সিলেট আসছেন মন্ত্রী ইমরান

15 mins read

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী সিলেট-৪ আসনের উন্নয়নের রূপকার মাটি ও মানুষের নেতা ইমরান আহমদ এমপি ৪ দিনের সরকারি সফরে সিলেট আসছেন।

মঙ্গলবার (৭ ফেব্রয়ারী থেকে ১০ ফেব্রয়ারী) পর্যন্ত জৈন্তাপুর গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন কমসূচিতে অংশগ্রহণ করবেন।

মঙ্গলবার ১২টা ১৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে বিকাল ৩ টায় গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নে ও সন্ধ্যা ৬ টায় পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় অংশগ্রহণ করবেন।

৮ ফেব্রুয়ারি মন্ত্রী ইমরান, সকাল ১০ টায় শাহজালাল (রহ) কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ১০টা ১৫ মিঃ কহাইগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন করবেন। পরে মন্ত্রী ইমরান ফাতিমাতুয জোহরা দরবস্ত মহিলা মাদ্রাসা পরিদর্শন শেষে শ্রীখেল ও চাল্লাইন গ্রামীণ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনের পর মানিকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করবেন। ঐ দিন তিনি ১২টা ৩০ মিঃ সারিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করে বেলা ১ টায় উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র নৃ গুষ্টির শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করবেন।

৯ ফেব্রয়ারী সকাল ১১ টায় গোয়াইনঘাট উপজেলা হল রুমে নব নিয়োগপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে গোয়াইনঘাট উপজেলা হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় অংশগ্রহণ ও বিকেল তিনটায় পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয় মাঠে পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করে সন্ধ্যা ৬ টায় সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশগ্রহণ করবেন।

১০ ফেব্রুয়ারি শুক্রবার সকাল দশটায় মন্ত্রী ইমরান কোম্পানিগঞ্জ উপজেলার আরএইচডি তরমেটরি টিডিসি রাস্তার পুনর্বাসন কাজের উদ্বোধন করবেন। ১০টা ৩০ মিঃ টুকের বাজার দোতলা আধুনিক মার্কেট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন পরে পূর্ব ইসলামপুর ইউনিয়নের ইসলামপুর বাজার হইতে ঢালারপার বাজার সড়কের গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং দুপুর ১২ টায় পানি উন্নয়ন বোর্ড নির্মিত দয়ার বাজার কালাইরাগ রাস্তা কাম বাঁধ পরিদর্শন করবেন। বিকাল ৩ টায় ভোলাগঞ্জ দয়ার বাজার ভাটরাই ও হাদারপার জিসি রাস্তার গাডার ব্রিজের ভিত্তিপ্রস্থর স্থাপন করে বেলা ৩টা ৩০ মিঃ রনিখাঁই হুমায়ূন রশিদ উচ্চ বিদ্যালয়ের চারতালা ভবনের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সন্ধ্যা ৬ টা সিলেট বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা করবেন। মন্ত্রীর সরকারি সফর।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version