///

ছাতকে পুলিশ এসল্ট মামলায় আসামী দেড় হাজার

7 mins read

সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজারে দুই পাড়ার সংঘর্ষের ঘটনায় থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই সংঘর্ষের ঘটনায় বুধবার থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতানামা দেড় হাজার আসামী করে ওই মামলা দায়ের করেন। তবে এ মামলায় এখনও কোন আসামী গ্রেপ্তার করা যায়নি।

এদিকে, পুলিশ এসল্ট মামলা দায়েরের পর থেকে জাউয়াবাজার ইউনিয়নের কোনাপাড়া ও পূর্বহাটি গ্রামে চলছে সুনাসান নিরবতা। গ্রেপ্তার আতংকে অনেকেই বাড়ী-ঘর ছেড়ে অন্যত্র আত্নগোপনে রয়েছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে জাউয়াবাজার ডিগ্রী কলেজ ছাত্র জুনেদ আহমদ ও মাহতাব আহমেদের অনুসারীদের পক্ষ নিয়ে বাজারে প্রায় দু’ঘন্টাব্যাপী ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এই সংঘর্ষের ঘটনায় থানার পুলিশের ৭ সদস্যসহ উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়। সংঘর্ষে গুরুতর আহত ১৫জনকে সিলেট এমএজি ওসমানী সেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৮৫ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার বলেন, মামলার তদন্তের পাশাপাশি আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে ৷

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version