////

৭ ফেব্রæয়ারী নিজপাট ইউপি নির্বাচন মিছিলে মিছিলে উত্তাল জৈন্তাপুরের ৯টি ওয়ার্ড

11 mins read


সিলেটের জৈন্তাপুর উপজেলার সদর নিজপাট ইউনিয়নের নির্বাচনকে ঘিরে মিছিলে মিছিলে উত্তাল প্রতিটি ওয়ার্ড। শেষ মুহুত্তে এসে বিরামহীন প্রচারনায় প্রার্থী, কর্মী ও সমর্থকেরা।
নির্বাচন কমিশন সূত্রে জানায়, ৭ ফেব্রæয়ারী নিজপাট ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৮জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪জন এবং সাধারণ সদস্য পদে ৫৭জন প্রার্থী অংশ নিয়েছেন। ৫দিন পর নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্ধের পর হতে পাড়া-মহল্লা, হাটে-বাজারে, গ্রামে-গ্রামে, এমনকি জলসা, মন্দিরের অনুষ্ঠান সহ বিরামহীন ভাবে প্রার্থীরা ভোটারদের কাছে ছুটে চলছেন। ৭ফেব্রেæয়ারী জেলার একমাত্র নিজপাট ইউনিয়নের নির্বাচন। নির্র্বাচনকে কেন্দ্র করে বিভাগ ও জেলার নেতারাও নেমেছেন প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনায়।
প্রতিদিন বেলা ২টা বাজার পর হতে বিশেষ করে সাধারণ সদস্য পদের প্রার্থীরা নিজেদের জন সমর্থন প্রকাশ করতে মিছিল মিছিলে উত্তাল করে তুলেছেন নিজপাট ইউপির প্রতিটি ওয়ার্ড। পিছিয়ে নেই সংরক্ষিত মহিলা পদের প্রার্থীরাও তারও তাদের জন সমর্থন দেখাতে নির্বাচনি মিছিল সমাবেশ করছেন। সর্বপরি নির্বাচনকে ঘিরে গোঠা ইউনিয়নে বহিছে নির্বাচনি হাওয়া।
নির্বাচন নিয়ে কথা হয় ৯টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে। ভোটার আব্দুর রহিম, হোসেন আহমদ, নিবারণ চন্দ্র দাস, আলী হোসেন, দিলদার হোসেন, নাসির উদ্দিন, কামরান হোসেন, শাহেদ আহমদ, লিয়াকত আলী, আতাউর রহমান, আব্দুল করিম সহ নানা শ্রেনী পেশার ভোটারদের সাথে কথা বলে জানাযায়, নানা কারনে বিগত ২টি মেয়াদে ইউপিতে নির্বাচিত চেয়ারম্যানদের পদ ছাড়তে হয়েছে। এবার যাহাতে আর পদ ছাড়তে না হয় এমন প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তবে অনেকের মতে নিজপাট ইউপির নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী আব্দুল মতিন শাহীনের চেয়ে সতন্ত্র তিন প্রার্থীরা এগিয়ে রয়েছে। তারা হলেন মটর সাইকেল প্রতীকে ইন্তাজ আলী, চশমা প্রতীকে আব্দুল মন্নান পাখি এবং ঘোড়া প্রতীকে নাজিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version