///

গোয়াইনঘাটে পুবালি ব্যাংকের সম্মুখে প্রবাসী স্ত্রী’র উপর হামলা ও টাকা লুঠ, আহত ১

11 mins read

গোয়াইনঘাট সিলেট থেকে নিজস্ব সংবাদদাতা ::

গোয়াইনঘাটে পুবালি ব্যাংকের সম্মুখে প্রবাসী স্ত্রী’র উপর হামলা ও দেড়লক্ষ টাকা লুঠের অভিযোগ পাওয়া গেছে।

২৪ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩টার দিকে পুবালি ব্যাংক গোয়াইনঘাট শাখার সম্মুখে এঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাগেছে উপজেলার বীরমঙ্গল নয়াপাড়া (জামকান্দি) গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস’র কন্যা ও প্রবাসী জসিম উদ্দিন’র স্ত্রী নাছিমা আক্তার(২৭) গোয়াইনঘাট সদরে জমি ক্রয় করে বাসা তৈরী করে বসবাস করে আসছেন। কিন্তু প্রতিবেশী এছাক মিয়ার ছেলে সালাহ উদ্দিন(৩০) তার সহযোগীদের নিয়ে দীর্ঘ দুই বছর যাবৎ প্রবাসীর স্ত্রী নাছিমার উপর হামলাসহ নানা প্রকার নির্যাতন করে আসছে।

এসব ঘটনায় নাছিমা বাদী হয়ে গোয়াইনঘাট থানা এবং আদালতে সালা উদ্দিন গংদের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করেছেন। যাহা এখনও বিচারাধীন রয়েছে। এসব মামল প্রত্যাহারের জন্য সালা উদ্দিন প্রতিনিয়ত নাছিমাকে হুমকি দিয়ে আসছে।

এরই প্রেক্ষিতে ২৪ জানুয়ারি মঙ্গলবার বিকেলে পূবালী ব্যাংক গোয়াইনঘাট শাখা হতে ৪০হাজার টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বের হতেই সালা উদ্দিন সহ আরও ২/৩ জন দেশীয় অস্ত্র দিয়ে নাছিমার উপর হামলা চালিয়ে তার ব্যাগসহ টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয়। এসময় নাছিমার আত্মচিৎকার পথচারীরা এগিয়ে আসলে ততক্ষণে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহত নাছিমাকে উদ্ধার করে দ্রুত গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। আহত প্রবাসীর স্ত্রী ঐ প্রতিবেদককে জানান তার এক স্বজনকে ১লাখ ৪০ হাজার টাকা দেওয়ার জন্য বাসা থেকে ১লাখ টাকা ও ব্যাংক থেকে ৪০ টাকা উত্তোলন করেন। ব্যাংক থেকে বের হতেই সালা উদ্দিন ও লায়েছ সহ ২/৩ জন তার উপর হামলা করে তার সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। তিনি হাসপাতালে চিকিৎসা রয়েছেন ও গোয়াইনঘাট থানা পুলিশকে বিষয়টি মৌখিক ভাবে অবগত করেন এবং তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এসআই পিংকু জানান নাছিমা নামের এক মহিলা হামলার ঘটনা বলেছেন এবং তাকে লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published.

x