///

সিলেটের বন্যা কবলিত জৈন্তাপুর উপজেলায় প্রবাসী কল্যাণ মন্ত্রীর দিনব্যাপী ত্রাণ বিতরণ

8 mins read

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি আজ সারাদিন সিলেটের জৈন্তাপুরের বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ত্রাণ সামগ্রী বিতরণের পরে মন্ত্রী বন্যা দুর্গতদের সাথে মতবিনিময় করেন।

ত্রাণ বিতরণ কালে প্রবাসী কল্যাণ মন্ত্রী বলেন, যে কোনো দুর্যোগে দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন। তিনি আরও বলেন, বন্যা দুর্গতদের জন্য পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সামগ্রীর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আকস্মিক বন্যায় এলাকার রাস্তা-ঘাটসহ জনগণের ঘর বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বন্যার পানি নেমে যাওয়ার পরে ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট মেরামত ও বন্যার্তদের পুনর্বাসনের দ্রুত উদ্যোগ নেওয়া হবে।

ত্রাণ বিতরণ কালে মন্ত্রীর সাথে আরও উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মোঃ মুজিবুর রহমান, জেলা পরিষদের প্রশাসক মোঃ জয়নাল আবেদীন, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, সহকারি কমিশনার(ভূমি) রিপামনি দেবী, ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, সুলতান করিম, বাহারুল আলম বাহার, রফিক আহমদ, ইন্তাজ আলী, কামরুজ্জামান চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ন সম্পাদক মুহিবুর রহমান মেম সহ বিভিন্ন পর্যায়ের আ.লীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ৷

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version