উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী

11 mins read

সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও স্থানীয় সাংসদ ইমরান আহমদ এমপি।

তিনি সোমবার সকাল থেকে দিনভর গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের গভর্নিং বডির সভায় অংশগ্রহণ ও বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজ উদ্বোধন, বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে উন্নয়ন মেলার উদ্বোধন, মুক্তিযুদ্ধ ভিত্তিক ১০০টি ছবি নিয়ে ৩দিন ব্যাপি আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন, সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পে সুবিধাভোগীদের মধ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ, এনআইএলজি ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যগণের জন্য ‘ইউনিয়ন পরিষদ সম্পর্কে অবহিতকরণ’ শীর্ষক প্রশিক্ষণ (২১-২৩ মার্চ ২০২২) এর উদ্বোধন, গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেন্ট্রাল অক্সিজেন ও ইকুইপমেন্ট সরবরাহ (জাইকা) উদ্বোধন করেন।

এ সময় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনি, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী সুমনসহ রাজনৈতিক ও সরকারি বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের উদ্বোধন শেষে বিকেলে মন্ত্রী ইমরান আহমদ গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version