নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
ওসমানীনগরে মাদক, বাল্যবিয়ের বিরুদ্ধে শপথ নিলো ছয় শত শিক্ষার্থী

ওসমানীনগরে মাদক, বাল্যবিয়ের বিরুদ্ধে শপথ নিলো ছয় শত শিক্ষার্থী

সিলেটর ওসমানীনগরে মোবাইলফোন আসক্তি, মাদক ও বাল্যবিবাহকে লাল কার্ড প্রদর্শন করেছে ছয়শত শিক্ষার্থী৷

১৯ মে বৃহস্পতিবার দুপুরে উপজেলার দয়ামীর সদরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের ওসমানী অডিটোরিয়ামে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পুলিশের প্রবাসী কল্যাণ হেলপ ডেক্সের ইনচার্জ শ্যামল বণিক।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ১৮ বছর বয়সের পূর্বে তোমরা শিশু, তোমরা গুড টাচে থাকার চেষ্টা করবে, বেড টাচের শিকার হলে অবশ্যই মা-বাবাকে জানাতে হবে৷

তিনি বলেন, সকলকেই বাল্যবিবাহ প্রতিরোধ করতে হবে। মেয়েদের বেলায় মা এবং বাবা তোমাকে বাল্যবিবাহ থেকে রক্ষা করতে যথেষ্ট নয়। এজন্য নিজেকে ঠিক রাখতে হবে। লেখাপড়া করে যোগ্য মানুষ হিসেবে নিজের স্বপ্নের পথে এগিয়ে যেতে হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সংগঠনের মৌলভীবাজার শাখার সভাপতি আজহার মুনিম শাফিন। শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।

তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীরা মাদক, বাল্য বিবাহ, ধর্ষণ ও দুর্নীতি প্রতিরোধ এবং দেশপ্রেমে জাগ্রত হতে শপথ নিয়েছে। এটি আমাদের সংগঠনের ১৩শত ৬৪তম অনুষ্ঠান। সারা দেশে এ পর্যন্ত ৩৭ লাখ শিক্ষার্থী অনুষ্ঠানের মাধ্যমে শপথ নিয়েছেন।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version