নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
কানাইঘাটে নারী বীমা কর্মীকে চলন্ত সিএনজিতে ধর্ষনের চেষ্টা, হরিপুর হতে গ্রেফতার ২

কানাইঘাটে নারী বীমা কর্মীকে চলন্ত সিএনজিতে ধর্ষনের চেষ্টা, হরিপুর হতে গ্রেফতার ২


কানাইঘাটে বীমা নারীকর্মীকে জোরপূর্বক ভাবে ধর্ষণের চেষ্টার অভিযোগে রবিবার বিকাল ৩টার দিকে দুই সিএনজি (অট্রোরিক্সা) চালককে জনতার সহয়তায় আটক করা হয়। আটককৃতরা হল কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ি ইউপির বাখাইরপাড় গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে সিএনজি চালক দুদু মিয়া(২৫) ও একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে সিএনজি চালক বশর (২১)৷

জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে জনতার হাতে আটক অবস্থায় বিকাল ৪টার দিকে র‌্যাব-৯ গ্রেফতার করে৷। ধর্ষনের হাত হতে রক্ষা পেতে চলন্ত সিএনজি হতে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন নারী বীমাকর্মী৷ স্থানীয় এলাকাবাসী বীমাকর্মীকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কানাইঘাট থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ সাইদুল ইসলাম জানান, বিকেল ৩টার গাছবাড়ি এলাকায় তিনি ডিউটি করার সময় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হকের নির্দেশনায় গাছবাড়ি-হরিপুর সড়কের গোয়ালজুর এলাকায় একটি মেয়েকে তার গন্তব্যস্থলে না নামিয়ে দুইজন সিএনজি চালক হরিপুরের দিকে নিয়ে যায়। সংবাদ পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে জানতে পারেন ধর্ষণের চেষ্টাকারী দুই সিএনজি চালকের হাত হতে ইজ্জ্বত বাচাঁতে সড়কের সেলফী ব্রিজের পাশে সিএনজি হতে লাফ দেয় এবং গুরুত্বর আহত হয়।

হরিপুর হতে ছেড়ে আসা গাছবাড়ী গামী সিএনজি চালকে আহত নারী বীমাকর্মী ঘটনাটি বলে৷ সিএনজি চালক ফোনের মাধ্যেমে হরিপুরের দিকে পালিয়ে যাওয়া ধর্ষণের চেষ্টাকারী দুই জনকে আটক করার জন্য হরিপুর বাজারের সিএনজি স্ট্যান্ডের চালকেদের জানান।সিএনজি চালক সহ স্থানীয় লোকজন ধষর্ণের চেষ্টাকারী দুদু ও বশরকে আটক করে রাখে। সংবাদ পেয়ে হরিপুর বাজারে তিনি দ্রুত চলে যান। কানাইঘাট থানা পুলিশ জৈন্তাপুর মডেল থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে দ্রুত জৈন্তা থানার এসআই দিদার একদল পুলিশ নিয়ে হরিপুর বাজারে অবন্থান নেয়।

এসআই সাইদুল ইসলাম আরও বলেন কানাইঘাট থানা ও জৈন্তাপুর মডেল থানা পুলিশের উপস্থিতিতে ধর্ষণের চেষ্টাকারী দুদু ও বশরকে র‌্যাব-৯ হরিপুর বাজার থেকে আটক অবস্থায় গ্রেফতার করে নিয়ে যায়। আটককৃত এ দুইজন বর্তমান র‌্যাবের হেফাজতে রয়েছে৷

ঘটনার পূর্ব হতে র‌্যাব-৯ বাজারে অবস্থান করছিল। জানা যায় কানাইঘাট ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের গোয়ালজুর গ্রামের একটি মেয়ে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কানাইঘাট গাছবাড়ি বাজার শাখায় মাঠকর্মী হিসাবে কর্মরত রয়েছে। গতকাল রবিবার বিকাল ২টার দিকে প্রতিদিনের মত অফিসের কাজ শেষ করে গাছবাড়ি বাজার থেকে নিজবাড়ি গোয়ালজুর গ্রামে যাওয়ার জন্য সিএনজি চালক দুদু মিয়ার গাড়িতে উঠে। গাড়িতে তার সহযোগী অপর সিএনজি চালক বশরও ছিল। কিন্তু মেয়েটিকে তারা তার বাড়ির পাশে না নামিয়ে দ্রুত হরিপুরের দিকে নিয়ে চলতে থাকে। এসময় গাড়ির মধ্যে তারা মেয়েটির বিভিন্ন স্পর্সকাতর স্থানে হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি তাদের কবল থেকে ইজ্জ্বত রক্ষা করতে সেলফী ব্রীজ নামক স্থানে গিয়ে সিএনজি থেকে লাফ দেয়৷ চলন্তগাড়ী হতে পড়ে গুরুত্বর আহত হয়৷ খবর পেয়ে স্বজনরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ওসি তদন্ত জাহিদুল হক জানান র‌্যাব-৯ গ্রেফতারকৃত দুইজনকে কানাইঘাট থানায় সোর্পদ করেনি। আহত মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version