নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াবা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ স্ট্যাটাস দিয়ে প্রমাণ দিতে হলো, আমি বেঁচে আছি : হানিফ সংকেত ধর্মপাশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওসমানীনগরে শাহীন ডাকাত গ্রেফতার টাঙ্গাইলের সখিপুর আসামী গ্রেফতারও ভিকটিম উদ্ধার করল পুলিশ জৈন্তাপুরে নদী ভাঙ্গনের কবলে কয়েকটি গ্রামের বাসিন্ধা চিকনাগুলের বানবাসি মানুষের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হানিফ সংকেতের মৃত্যুর গুজব রাজনগরে জনশুমারি বিষয়ক অবহিতকরণ সভা শাবিপ্রবিতে স্পিকার্স ক্লাবের আয়োজনে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
গোয়াইনঘাটের নলজুড়ী সপ্তগ্রাম হাইস্কুলে ৭তম জেলা স্কাউট সমাবেশ’র উদ্বােধন

গোয়াইনঘাটের নলজুড়ী সপ্তগ্রাম হাইস্কুলে ৭তম জেলা স্কাউট সমাবেশ’র উদ্বােধন

গোয়াইনঘাটের নলজুড়ী সপ্তগ্রাম হাইস্কুলে ৭তম জেলা স্কাউট সমাবেশ’র উদ্বােধন, সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা ও একটি মেধাবী জাতি গঠনে স্কাউট সদস্যরা বিশেষ ভূমিকা পালন করবেন

শান্তিতে, দুর্যোগে, সেবায় স্কাউটিং এই প্রতিপাদ্যে বিষয় কে গুরুত্ব দিয় গত ১৩মে শুক্রবার সকাল ১১টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার নলজুড়ী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে ৫দিন ব্যাপী ৭ম সিলেট জেলা স্কাউট সমাবেশ ২০২২’র উদ্বোধন করা হয়েছে।

সিলেটের জেলা প্রশাসক ও জেলা স্কাউটস’র সভাপতি মো: মজিবর রহমান স্কাউট সমাবেশ উদ্বোধন করেন। অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

সভায় জেলা প্রশাসক বলেন, সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা ও একটি মেধাবী জাতি গঠনে স্কাউট সদস্যরা ভবিষ্যতে বিশেষ ভূমিকা পালন করবেন।

তিনি এখানে জেলা স্কাউট সমাবেশ আয়োজন করতে সহযোগিতা করায় গোয়াইনঘাট উপজেলা প্রশাসন এবং স্থানীয় জনগন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ৫দিন ব্যাপি সুষ্ঠু ভাবে স্কাউট সমাবেশ সম্পন্ন করতে সকলের নিকট আরও সহায়তা কামনা করেন।

উদ্বােধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মজিবর রহমানের সভাপতিত্বে এবং জেলা স্কাউট সম্পাদক মোকাব্বীর আলী ও জেলা সহকারী স্কাউট কমিশনার এডভোকেট জামাল উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় স্কাউট কমিশনার (প্রােগ্রাম) আতিকুজ্জামান রিপন, স্কাউট কমিশনার মুবিন আহমদ জায়গীরদার, গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইয়াসমিন নাহার রুমা, গোয়াইনঘাট উপজেলা নিবার্হী অফিসার তাহমিলুর রহমান, পুর্ব জাফলং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: ফজলুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: তানভীর হোসেন, ডৌ-বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন, সিলেট চেম্বার অব কর্মাসের পরিচালক সরোয়ার হোসেন (ছেদু), উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন (আর্মি), সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালান কমিটির সভাপতি আব্দুল করিম রাসেল ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা স্কাউট কমিশনার মামুন আহমদ। অনুষ্ঠানের শুরুতে সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে জেলা প্রশাসক মো: মজিবব রহমান কে ফুল দিয়ে অভিনন্দন জানান স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম রাসেল সহ স্কাউট কমিশনার নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সিলেট জেলার সকল উপজেলা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৮৩টি দলের মোট ১২০০ স্কাউটস সদস্য সহ কর্মকর্তাগণ অংশ গ্রহন করেন। আগামী ১৬ই মে, পর্যন্ত এই স্কাউট সমাবেশ চলবে।

সমাবেশে মানবতা ও সেবার ব্রত নিয়ে স্কাউটস সদস্যরা জেলার বিভিন্ন উপজেলার অন্যান্য স্কাউটস সদস্যদের সাথে পরিচিত হওয়া সহ বিভিন্ন চ্যালেঞ্জ ও ইভেন্টে অংশগ্রহণের মাধ্যমে প্রতিকূল পরিবেশ মোকাবেলার শিক্ষা রপ্ত করবে এবং হাতে কলমে তা প্রয়োগের সুযোগ পাবে এবং ভবিষ্যতে প্রাকৃতিক দুর্যোগ কিংবা অসহায় মানুষের আর্তনাদ লাঘবে ভূমিকা রাখতে পারবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version