নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
গোলাপগঞ্জে এক ছাত্রীর আত্মহত্যা

গোলাপগঞ্জে এক ছাত্রীর আত্মহত্যা

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নে আয়েশা সিদ্দিকা (১৫) নামের নবম শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার(২৯ মে) রাত ৯টার দিকে এ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই শিক্ষার্থী উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের শেখপুর গোটারগাঁও গ্রামের প্রবাসী আব্দুল আহাদের মেয়ে। সে মীরগঞ্জ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার বিকেলে আয়েশা সিদ্দিকা সকলের অগোচরে নিজ কক্ষের সিলিং ফ্যানের লোহার রডের সাথে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দেয়। বিষয়টি পরিবারের সদস্যরা দেখতে পেয়ে তাকে তাৎক্ষণিক নিচে নামান। বিষয়টি তারা গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবগত করলে পুলিশ রাতে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলে পরিদর্শনে যাওয়া গোলাপগঞ্জ মডেল থানার এস আই পার্থ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। প্রাথমিক ভাবে আত্মহত্যাই মনে হচ্ছে ময়নাতদন্তের রিপোর্ট আসলে তার সত্যতা বুঝা যাবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version