নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
গোলাপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোলাপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গোলাপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শুক্রবার (২০ মে) বাদ জুম্মা উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের কালিজুরী উত্তর মহল্লা জামে মসজিদ

জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাযা পূর্বে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিককে রাষ্ট্রীয় সম্মাননা গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার প্রদান করেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো গোলাম কবির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সফিকুর রহমান, উপপরিদর্শক আশিষ তালুকদার প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন – বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া, মনুমিয়া, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ।

এর আগে শুক্রবার সকাল ৬টায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫বছর। মৃত্যুকালে স্থী, ২ ছেলে ও ২ মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে মুক্তিযোদ্ধা আব্দুল খালিকের মৃত্যুতে সংসদ কমান্ডের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানানো হয়।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version