নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
গোলাপগঞ্জে লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকেল ৩টায় স্থানীয় চৌধুরী বাজার মাদ্রাসা হলরুমে বর্ধিত সভা অনুষ্টিত হয়।

লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সায়েদ আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল ফজল সুবেলের যৌথ পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ । উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান অতিথির বক্তব্যে বলেন, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগ কে আরো শক্তিশালী করতে সম্মেলনের মাধ্যমে পরিক্ষিত এবং গ্রহণযোগ্য মানুষদের সম্পৃক্ত করে সকল ওয়ার্ড কমিটি পুনর্গঠন করতে হবে। তিনি সংগঠন কে শক্তিশালী করার লক্ষ্যে অতিতের সকল মতভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।এসময় তিনি ত‍্যাগি নেতাকর্মীদের মূল‍্যায়ন করার উপর গুরত্বারোপ করেন।

অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে তবে দলীয় শৃঙ্খলার সবাই মেনে চলতে হবে। এসময় তিনি ৩১শে মে এর ভিতরে সম্মেলনের মাধ্যমে সকল ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশনা দেন।

বর্ধিত সভায় আরো বক্তব্যে রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও লক্ষণাবন্দ ইউনিয়নের সাংগঠনিক টিমের সমন্বয়ক আবুল ফজল চৌধুরী সাহেদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রুকন উদ্দিন, জহির উদ্দিন, লক্ষণাবন্দ ইউনিয়নের সাংগঠনিক টিম এর সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম সম্পাদক আবুল লেইছ, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক নাজিমুল হক লস্কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীম উদ্দিন বাবলু, স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, সহ-দফতর সম্পাদক হোসেন আহমদ, লক্ষণাবন্দ ইউনিয়নের সাংগঠনিক টিমের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কাশেম সেবুল, ক্বারী তোফায়েল আহমদ জিলু, তারেক আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক জুনেদ আহমদ, ধর্ম সম্পাদক ইব্রাহিম আলী । আরও বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুনিল দাস, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুহেল আহমদ গৌছ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন ছুফিয়ান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেনু মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা শ্রমিক লীগ নেতা আব্দুল করিম, ইউনিয়ন যুবলীগ নেতা রসু মিয়া, ইউনিয়ন সেচ্ছা সেবকলীগ নেতা টিপু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা উজ্জ্বল আহমদ প্রমুখ ৷

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version