//

গোয়াইনঘাটে ছাত্র মজলিসের শীতবস্ত্র বিতরণ

8 mins read

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্বজেলা শাখার উদ্যোগে গোয়াইনঘাট উপজেলায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার গোয়াইনঘাট থানা সদরস্থ হাফিজ আব্দুল হাকিম ভিলায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

ছাত্র মজলিস গোয়াইনঘাট উপজেলা উত্তর সভাপতি ছাত্রনেতা মারজানুল আযহার জুনেদের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্য দেন সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ রুহুল আমীন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, আমাদের উচিৎ ছিল এই কম্বলগুলো আপনাদের বাড়িতে নিয়ে যাওয়া। এ জন্য তিনি প্রথমেই দুঃখ প্রকাশ করেন। মানুষের চাহিদার কোন শেষ নেই উল্লেখ করে তিনি বলেন, আমরা আপনাদের কাছে আসছি মূলত আপনাদের সাথে দেখা করার জন্য। যাতে আমাদের দেখাদেখি অন্যান্য মানুষ যারা আছেন, সামর্থ্যশালী যারা আছেন তারাও যাতে উৎসাহিত হয়ে আত্মীয়স্বজন বা প্রতিবেশীদের সহযোগিতা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ আখলাকুল আম্বিয়া, সহ-সাধারণ সম্পাদক মাওলানা দেলওয়ার হোসেন, সংগঠনের সিলেট পূর্বজেলা অফিস ও প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আমিন, সমাজসেবক হাফিজ তাজুল ইসলাম, গোয়াইনঘাট প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি আব্দুল মালিক, সংগঠনের গোয়াইনঘাট উত্তরের সাবেক সভাপতি তানজিল হোসেন ও গোলাপগঞ্জ উপজেলা দক্ষিণের সেক্রেটারি ইমাদ উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x