নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াবা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহাগকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ স্ট্যাটাস দিয়ে প্রমাণ দিতে হলো, আমি বেঁচে আছি : হানিফ সংকেত ধর্মপাশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওসমানীনগরে শাহীন ডাকাত গ্রেফতার টাঙ্গাইলের সখিপুর আসামী গ্রেফতারও ভিকটিম উদ্ধার করল পুলিশ জৈন্তাপুরে নদী ভাঙ্গনের কবলে কয়েকটি গ্রামের বাসিন্ধা চিকনাগুলের বানবাসি মানুষের মধ্যে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হানিফ সংকেতের মৃত্যুর গুজব রাজনগরে জনশুমারি বিষয়ক অবহিতকরণ সভা শাবিপ্রবিতে স্পিকার্স ক্লাবের আয়োজনে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
চাইলেন সাধারণ সম্পাদক পদ, হলেন সভাপতির পদ!

চাইলেন সাধারণ সম্পাদক পদ, হলেন সভাপতির পদ!

চাইলেন সাধারণ সম্পাদক, হলেন সভাপতি! ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে সাধারণ সম্পাদক পদপ্রার্থী সভাপতির পদ পেয়েছেন। কমিটির প্রচারপত্রে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সরকারকে সভাপতি এবং ছাত্রলীগের সাবেক নেতা মো. রুস্তম খাঁকে সাধারণ সম্পাদক ঘোষণা করা করা হয়েছে। যদিও শফিকুল ইসলাম ছিলেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

আজ শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও আইনমন্ত্রী আনিসুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নবগঠিত কমিটি প্রকাশ করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে নেতা-কর্মীদের অনেকেই নবগঠিত কমিটি সম্পর্কে বিরূপ মন্তব্য করছেন। তাঁরা বলছেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সরকার সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েও সভাপতি পদ পেলেন। একেই বলে ভাগ্য!

এদিকে আইনমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. আলাউদ্দিন বাবু কসবা পৌর আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ফেসবুক আইডিতে পোস্ট দিয়েছেন। পোস্টে অনুমোদনপত্রও প্রকাশ করেছেন তিনি।

গত ১ এপ্রিল কসবা পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন কসবা টি. আলী ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলনে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শফিকুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও আইনমন্ত্রী আনিসুল হক এমপি। ওই সভায় পৌর আওয়ামী লীগের কমিটি গঠনে আইনমন্ত্রীর ওপর দায়িত্ব ন্যস্ত করা হয়। দীর্ঘ ১ মাস ৬ দিন পর আজ দুপুরে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে সাধারণ সম্পাদক পদে ১০ জন এবং সভাপতি পদে ৪ জন প্রার্থী ছিলেন। তবে নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন মো. শফিকুল ইসলাম। যদিও কসবা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহকারীদের তালিকায় ৪ নম্বরে দেখা যাচ্ছে মো. শফিকুল ইসলামের নাম।

এ বিষয়ে জানতে চাইলে পৌর আওয়ামী লীগের নির্বাচন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ভজন শংকর আচার্য বলেন, পৌর আওয়ামী লীগের কমিটি নির্ধারণের জন্য উপজেলার নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও আইনমন্ত্রী আনিসুল হক এমপির ওপর দায়িত্ব ন্যস্ত করা হয়েছিল। তিনি দলের অভিভাবক হিসেবে এবং তাঁর অভিজ্ঞতা থেকে পর্যালোচনা করে এই কমিটি ঘোষণা করেছেন। আমি আইনমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানাই।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version