নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জাফলং সীমান্তে ভারতে পাচারের উদ্দেশ্যে মটর ডাল মজুদ: টার্স্কফোর্সের অভিযানে ১১শ বস্তা জব্দ, জরিমানা আদায়

জাফলং সীমান্তে ভারতে পাচারের উদ্দেশ্যে মটর ডাল মজুদ: টার্স্কফোর্সের অভিযানে ১১শ বস্তা জব্দ, জরিমানা আদায়

জাফলং সীমান্তে ভারতে পাচারের উদ্দেশ্যে মটর ডাল মজুদ: টার্স্কফোর্সের অভিযানে ১১শ বস্তা জব্দ, জরিমানা আদায়
সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিল্লা ও গুচ্ছগ্রাম সীমান্ত এলাকায় ভারতে পাচারের উদ্দেশ্যে মটর ডাল মজুদ করায় টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) এ কে এম নুর হোসেন নির্ঝর’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।অভিযান কালে ভারতে পাচারের উদ্দেশ্যে মজুদকৃত ১১শ বস্তা মটর ডাল জব্দ করে তা ১৪লক্ষ টাকায় নিলামে বিক্রি করা হয় এবং এ অপরাধে অভিযুক্ত একজনকে আটক করে ১লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় এনএসআই’র সহকারী পরিচালক মোঃ ইমরান হাসান, তামাবিল কাষ্টমস’র সহকারি রাজস্ব কর্মকর্তা মোঃ তারিকুজ্জামান, তামাবিল বিওপির কোম্পানী কমান্ডার জয়নাল আবেদিন, গোয়াইনঘাট থানার এস আই মতিউর রহমান ও এস আই আবুল হোসেনসহ পুলিশ, এনএসআই ও বিজিবি, সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) এ কে এম নূর হোসেন নির্ঝর বলেন, ভারতে পাচারের উদ্দেশ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মটর ডাল এনে গোয়াইনঘাট উপজেলার সীমান্তে মজুদ করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে একাধিকবার টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানের অংশ হিসেবে আজও টাস্কফোর্সের অভিযান পরিচালনা করে ১১শ বস্তা মটর ডাল জব্দ করে তা ১৪লক্ষ টাকায় উন্মুক্ত নিলামে বিক্রি করা হয় এবং এ অপরাধে অভিযুক্ত একজনকে আটক করে ১লক্ষ টাকা জরিমানা করা হয়।
সীমান্তে চোরাচালানসহ সকল ধরনের অপরাধ ঠেকাতে প্রশাসন, পুলিশ ও বিজিবি’র পাশাপাশি স্থানীয়দের এগিয়ে আশার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধারাবাহিক এ অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version