নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুরে আমার বাড়ী আমার খামার প্রকল্পের সভাপতি/ম্যানেজারদের সম্মানীভাতা বিতরণ

জৈন্তাপুরে আমার বাড়ী আমার খামার প্রকল্পের সভাপতি/ম্যানেজারদের সম্মানীভাতা বিতরণ

জৈন্তাপুর সিলেট প্রতিনিধি-
জৈন্তাপুরে আমার বাড়ী আমার খামার প্রকল্পের আওতাধীন সমিতির সভাপতি/ম্যানেজারদের মধ্যে সম্মানীভাতা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।
গতকাল ২৮ ডিসেম্বর সোমবার দুপুর ১২টায় জৈন্তাপুর উপজেলা হল রুমে আমার বাড়ী আমার খামার প্রকল্পের আয়োজনে ৫০টি সমিতির ১০০জন সভাপতি ও ম্যানেজারদের মধ্যে ভাতা বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীনের সভাপতিত্বে ও মাঠ সহকারী ইমরান আহমদের সঞ্চালনায় প্রধাণ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। স্বাগত বক্তব্য রাখেন আমার বাড়ী আমার খামার প্রকল্পের সমন্বয়কারী সুমন কুমার দাশ। আরও বক্তব্য রাখেন বাউরভাগ সমিতির সভাপতি নুর উদ্দিন, ফিল্ড সুপারভাইজার মোঃ এনামুল হক। এছাড়া উপস্থিত ছিলেন ফিল্ড সুপারভাইজার ঝুমুর চক্রবর্তী, কম্পিউটার অপারেটার রনি রানী দে সহ মাঠ সহকারী ও বিভিন্ন সমিতির সভাপতি ও ম্যানেজার বৃন্দগণ।
প্রধান অতিথির বক্তব্যে জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ বলেন, জননেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে প্রতিষ্ঠিত প্রকল্প হল আমার আমার বাড়ী আমার খামার প্রকল্প। প্রকল্পের মাধমে সরকার প্রতিটি বাড়ীকে একটি খামার বাড়ী হিসাবে প্রতিষ্ঠিত করার লক্ষে নিরলস ভাবে কাজ করছে। তারই ধারাবাহিকতায় জৈন্তাপুরে এই প্রকল্প চালু আছে। আমি প্রকল্পের প্রতিটি সমিতির সভাপতি ম্যানেজার ও সমিতির সদস্যদের কাছে অনুরোধ করব আপনারা প্রকল্পে নিজেদের সম্পৃক্ত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালি করেছেন। প্রকল্পের মাধ্যমে আপনারা সল্প সময়ের মাধ্যমে সুষ্ট ভাবে ঋণ গ্রহণ করতে পারছেন। তেমনী ভাবে এই প্রকল্পকে আরও গতিশীল করতে যথা সময়ে ঋণ পরিশোধ করে অন্যান্যদের সহযোগিতা করবেন। ফলে আপনি যেমন লাভবান হবেন এমনি আপনার আরেকটি ভাই বা বোন লাভবান হবেন বলে তিনি ধারণা করেন। আপনারা এই প্রকল্পকে এগিয়ে নিয়ে যাবেন এই প্রত্যাশা কামনা করি।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন বলেন, আমার আমার বাড়ী আমার খামার প্রকল্পটি সিলেট জেলার মধ্যে ঋণ আদায়ের ক্ষেত্রে ভাল অবস্থান তৈরী করতে পেরেছে। আমি এই প্রকল্পের প্রতিটি সমিতিকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে সার্ভিক সহযোগিতা প্রদান করব।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version