////

জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ সহ ৮কেজী গাঁজা আটক

8 mins read

জৈন্তাপুর প্রতিদিন ডেস্ক :: সিলেট জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে পুলিশের অভিযান চালিয়ে ৬১৫ বোতল ভারতীয় মদ সহ ৮ কেজী গাঁজা আটক করে।

পুলিশ সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে ভারতের মুক্তাপুর হতে ডিবিরহাওর ডিবিরহাওর কদমখাল রোড দিয়ে প্রতিদিনের ন্যায় একটি জীপগাড়ি দিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মদ নিয়ে আসছে স্থানীয় তিনজন ভারতীয় মটর সাইকেল ও মাদক ব্যবসায়ী।

সাংবাদের পরিপ্রেক্ষিতে ১৯ মে রবিবার গভীর রাত ২টায় ডিবির হাওর কদমখাল রোডে জৈন্তাপুর মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) মো. আশরাফুল আলম, এএসআই দ্বীপক সূত্রধর কনেষ্টেবল সুলতান, মামুন, সেলিম সহ সঙ্গীয় অন্যান্য ফোর্সের সহযোগিতায় অভিযান পরিচালনা করে একটি সাদা রংয়ের জীপ গাড়িকে সিগন্যাল দিলে চালকসহ অজ্ঞাতনামা ৩জন মাদা ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সহ গাড়ীরেখে দৌড়াইয়া পালিয়ে যায়।

পরে পুলিশ জীপগাড়িতে তল্লাশী চালিযে ৬১৫ বোতল ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদ ও ৮কেজি গাঁজা উদ্ধার, জীপগাড়ি আটক করে থানায় নিযে আসে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম বলেন, গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে ৬১৫ বোতল ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদ ও ৮কেজি গাঁজা উদ্ধার, জীপগাড়ি আটক করে থানায় নিযে আসে। মাদক আটকের ঘটনায় আজ্ঞাতনামা ৪জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪ (গ)/১৯(খ)/ ৩৮/৪১ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version