জৈন্তাপুরে টিসিবির পণ্য আনুষ্টানিক ভাবে বিক্রি শুরু

7 mins read

সিলটের জৈন্তাপুরে রমজানকে সামনে রেখে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে নিম্ন ও মধ্য আয়ের মানুষের জন্য সরকারের ভুর্তুকি মুল্যে টিসিবি পণ্য আনুষ্ঠানিক ভাবে বিক্রি শুরু হয়।

২০ মার্চ রবিবার সকাল ১১টা নিজপাট ইউনিয়নের রাজবাড়ী ফুটবল মাঠে টিসিবির পণ্য বিক্রয় কর্যক্রমের উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ৷ এসময়ে উপস্থিত ছিলোন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম, নিজপাট ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, টিসিবি ডিলার মোক্তার হোসন।

নিজপাট ইউনিয়নের দুটি স্থানে বিক্রি হচ্ছে টিসিবি পণ্য তার মধ্যে রাজবাড়ী মাঠে সকালে ও বিকেলে সারিঘাট উত্তরপার মসজিদ সংলগ্ন এলাকায় বিক্রি হবে। স্থানীয় জনপ্রতিনিধিদের তালিকা অনুযায়ী নিজপাট ইউনিয়নে ১হাজার ৩শত ৩১ টি পরিবার সরকারের নতুন কর্মসূচী টিসিবি ফ্যামিলি কার্ডের আওতায় পণ্য ক্রয়ের সুযোগ পাবেন। এছাড়া টিসিবির পণ্য সমুহ নিজপাট ইউপির কার্ডধারী উপকারভোগীগন ব্যতীত অন্য ইউনিয়নের কার্ডধারীরা পণ্য ক্রয়ের সুযোগ নেই বলে জানান উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা ৷ পর্যায় ক্রমে সব কয়েটি ইউপিতে টিসিবির পণ্য সরবরাহ করা হবে ৷

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version