নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুরে দ্বিতীয় ধাপে ১১২টি ভূমিহীন পরিবারকে জমি সহ গৃহ হস্তান্তর করা হবে কাল রবিবার

জৈন্তাপুরে দ্বিতীয় ধাপে ১১২টি ভূমিহীন পরিবারকে জমি সহ গৃহ হস্তান্তর করা হবে কাল রবিবার

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর অধীনে দ্বিতীয় ধাপে জৈন্তাপুর উপজেলায় আরো ১১২টি গৃহহীন ভূমিহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ ঘর হস্তান্তর করা হবে। আগামী কাল রবিবার উপজেলা প্রশাসনের তত্বাবধানে ঘর হস্তান্তর করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত আজমরী হক প্রতিবেদককে জানান, আগামী কাল রবিবার দ্বিতীয় ধাপে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৩ হাজার ৩৪০টি গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ প্রদানের উদ্বোধন করবেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী উপজেলা মিলনায়তন হলে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে দ্বিতীয় ধাপে জৈন্তাপুর উপজেলার ১১২টি ভূমিহীন পরিবারের মধ্যে জমি সহ সরকারি অর্থায়নে নির্মিত গৃহ প্রদান সহ যাবতীয় কাগজপত্র হস্তান্তর করা হবে।
গণমাধ্যমে প্রধানমন্ত্রীর এ মহতি কার্যক্রম আপনারা যথাযথ ভাবে তুলে ধরবেন। ভূমিহীন ও গৃহহীনদের পুনঃবাসনের জন্য তাদের বাসস্থানের সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রীর এ উদ্যোগকে যুগান্তকারী আখ্যায়িত করে জানান, জৈন্তাপুর প্রথম ও দ্বিতীয় দফায় ২৩৮টি পরিবারের পুনঃবাসনের জন্য দৃষ্টি নন্দন ও টেকসই ঘর নির্মান সহ সুবিধা ভোগীদের মাঝে হস্তান্তর করায় স্থানীয় প্রশাসনের ঐক্যান্তিক প্রচেষ্টাকে স্বাগত জানান৷

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Log In

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
English version