////

জৈন্তাপুরে বালু বোঝাই ট্রাক হতে অর্ধ কোটি টাকার ভারতীয় কসমেট্রিক্স আটক

10 mins read

সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে অভিনব পদ্ধতীতে বালু বোঝাই ট্রাক হতে প্রায় ৩১ বস্তা (কিট) প্রায় অর্ধকোটি টাকা মূল্যে ভারতীয় কসমেট্রিক্স সহ ১জন আটক করে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশ সূত্রে যানাযায়, ১ সেপ্টেম্বর দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) শহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফৌর্স নিয়ে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় অভিযান পরিচালনা করে বালু বোঝাই ট্রাক আটক করে থানায় নিয়ে আসে। এসময় ট্রাকের চালক সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার কার্তিকপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. সুজন (২৭) কে আটক করা হয়।

আটক ট্রাক থানায় নিয়ে আসার পর সিলেট উত্তর সার্কেল (কানাইঘাট) সিনিয়র এ.এস.পি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রব এর উপস্থিতিতে শ্রমিকদের মাধ্যমে বালু আনলোড করে ট্রাকের বডীতে সুকৌশলে (পলিথিন ও তেরপাল) ঢেকে রাখা ভারতীয় বিভিন্ন ধরনের কসমেট্রিক্সের ৩১ বস্তার (কিট) চালনা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে, চোরাই মালামাল পরিবহনের জন্য ঢাকা-মেটো-ট-২২-৭৫৯২ ট্রাক জব্দ করা হয়।

সিলেট উত্তর সার্কেল (কানাইঘাট) সিনিয়র এ.এস.পি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেট তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় চেক পোষ্ট বসিয়ে অভিনব কায়দায় বালু চাপা দিয়ে ভারতীয় কসমেট্রিক্স জাফলং হতে ঢাকা নিয়ে যাওয়ার পথে ট্রাক সহ ১জন আটক করা হয়। আটক মালামালের জব্দ তালিকা প্রস্তুত সহ আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান। এছাড়া জৈন্তাপুর মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান অভ্যহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published.

x