নোটিশ:
জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।জৈন্তাপুর প্রতিদিন একটি অনলাইন ভিত্তিক জনপ্রিয় দৈনিক পত্রিকা । আপনাদের আশে পাশে ঘটে যাওয়া সংবাদটি আমাদের জানান । আমরা সঠিক তথ্য যাচাই করে খবর পোস্ট করবো ।
জৈন্তাপুরে মুজিব বর্ষের নির্মাণাধীন ঘর পরির্দশন

জৈন্তাপুরে মুজিব বর্ষের নির্মাণাধীন ঘর পরির্দশন

সিলেটের জৈন্তাপুরে তৃতীয় পর্যায় নির্মিত ঘর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সংশ্লিষ্টরা।

২২ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় তৃতীয় পর্যায়ে মুজিব বর্ষের প্রধানমন্ত্রীর উপহার ঘরের কাজ ও ঘরের গুনগত মান পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) রিপামনী দেবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সালাহ উদ্দিন। চারিকাটা ইউনিয়নের প্রান্তিক জনগোষ্টির বাসিন্ধারা গৃহহীন অবস্থায় সরকারী ভূমিতে বসবাস করেন এবং গৃহহীন রয়েছে তাদের দখলীয় বসত বাড়ীতে সরকারের উপহারের ঘর পাচ্ছেন। চারিকাটা ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্মাণাধীন এসকল ঘর পরিদর্শন করে এবং কাজের মান দেখন।
উপজেলা নিবাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম বলেন, কাজের মান সঠিক রাখতে এবং নির্মাণকারীরা যাহাতে কোন প্রকার ত্রæটি না হয় সেজন্য আমরা নির্মাণ কাজের পরিদর্শন করছি। আসারাখি নির্মিত ঘর গুলোর নির্দেশনা মোতাবেক হচ্ছে। দ্রæত সময়ের মধ্যে কাজ শেষ করে উপকারভোগীদের মধ্যে ঘর গুলো হস্তান্তর করা হবে।

প্লিজ সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY Mission It Development ltd.
x
English version