//

জৈন্তাপুরে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন

7 mins read

জৈন্তাপুরে যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ আগস্ট শুক্রবার সকালে জৈন্তাপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।

উপজেলা প্রশাসনের পক্ষ হতে শেখ কামালের প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পন করে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম, সহকারি কমিশনার (ভ‚মি) রিপামনী দেবী, জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কাজী শাহেদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সালাহউদ্দিন সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ সহ উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x