//

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ৩জন আহত

7 mins read


সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাাপুর উপজেলার শুক্রবারী বাজারে লরি বাহি ট্রাাক হতে এক্সকেভেটর পড়ে টমটম অটোরিকশা ও মোটর সাইকেলের ৪ যাত্রী আহত।
২০ এপ্রিল মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল আর্দশ উচ্চ বিদ্যালয়ের সামনে দূর্ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী জানান, জাফলং হতে ছেড়ে আসা একটি ট্রাকে যন্ত্রদানব এক্সকেভেটর না বাঁধা অবস্থায় দ্রুত গতিতে সিলেট শহরের দিকে যাচ্ছে। স্কুল গেইটের সামনে পৌছালে রাস্তার স্পিড ব্রেকারে ঝাঁকুনি খেয়ে ভারসাম্য টিক না থাকায় পাশে দাঁড়িয়ে থাকা অটোরিকশা উপরে ছিটকে পড়ে এস্কেভেটারটি। যার কারনে দুমড়েমুচড়ে যায় ব্যাটারী চালিত টমটম অটোরিক্সা ও মটর সাইকেল। এঘটনায় ৩জন ঠমটম অটোরিক্সার যাত্রী সহ ৪ জন যাত্রী আহত হন। ঘটনাস্থল হতে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।


রিপোর্ট লেখার সময় পর্যন্ত সিলেট এমএজি ওসমানী হাসপাতালে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন জৈন্তাপুর উপজেলার ঘাটেরচটি গ্রামের কামাল উদ্দিন(৫০), একই গ্রামের মুজিবুর রহমান(৪০), জাবেদ আহমেদ(২৬) ও খাদিমপাড়া ইউনিয়নের পরগণা এলাকার বাসিন্দা হিরণ মিয়া(৩৮) হাসপাতালে চিকিৎসাধীন।
ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম দস্তগীর আহমদ।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version