/

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ মহিলার মৃত্যু

11 mins read

সিলেটের জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ মহিলার মৃত্যু।

প্রতক্ষদর্শী সূত্রে জানাযায়, ১৫ মার্চ মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটের সময় জৈন্তাপুর উপজেলার গোয়াবাড়ী হতে অবৈধ ভাবে পাথর পরিবহন করতে গিয়ে দ্রæত গামী (ডিআই) পিকআপ ট্রাক জৈন্তাপুর উপজেলা সদরের জনবহুল এলাকা ফতেখা রোড সংলগ্ন মুক্তিযোদ্ধা স্মৃতিসৌদ এর সম্মুখে উপজেলার জৈন্তাপুর ইউপির কেন্দ্রি গ্রামের আতিকুর রহমানের স্ত্রী রাহেলা বেগম (৭৫) কে চাপা দিয়ে ফেলে দুইপায়ের উপর দিয়ে গাড়ী চালিয়ে ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়। এঘটনায় জনতা দ্রæত বৃদ্ধ মহিলাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা দিয়ে দ্রæত সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃদ্ধ মহিলা মৃত্যু হয় বলে জানান নিহতের ছেলে ড্রাইভার আবুল বাশার। এঘটনায় থানায় মামলা দায়েররে প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে স্থানীয় বাজারের ব্যবসায়ী নাজমুল ইসলাম, নূরুল ইসলাম, মো. হানিফ, বদরুল আলম, হুমায়ুন আহমদ, শাহজাহান মিয়া বলেন, প্রশাসনের নিষেদাজ্ঞা জারী থাকার পরও দীর্ঘদিন হতে দিন রাত সমান ভাবে উপজেলার গোয়াবাড়ীর এলাকার বিভিন্ন সরকারি টিলা ও পাহাড় হতে অবৈধ ভাবে পাথর উত্তোলন ও পরিবহন করে আসছে একটি প্রভাবশালী চক্র। প্রশাসন এবিষয়ে নিরবতা পালন করে আসছে। কোন প্রকার আইনগত ব্যবস্থা গ্রহন না করায় পাথর খেকু চক্ররা বেপরোয়া হয়ে নিষিদ্ধ এলাকা হতে পাথর বোঝাই করে দ্রæত গতিতে পরিবহনের সময় এই দূর্ঘটনাটি ঘটে। তারা আরও বলেন এর দায় সংশ্লিষ্ট প্রশাসনকে নিতে হবে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, শুনেছি শহিদ মিনার এলাকায় দূর্ঘটনায় একজন বৃদ্ধা আহত হয়েছেন। মৃত্যুর বিষয়ে জানা নেই, আমরা খোঁজ নিচ্ছি। নিহতের স্বজনরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Latest from Blog

x
English version